ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

 নিখোঁজের ২ দিন পর জেলের লাশ উদ্ধার

 নিখোঁজের ২ দিন পর জেলের লাশ উদ্ধার

বরিশালের কীর্তনখোলা নদীতে রোজগারের জাল বাঁচাতে গিয়ে লঞ্চের প্রপেলারে আটকে নিখোঁজের দুই দিন পর জেলে আবেদ আলীর (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুর সাড়ে ১২টায় বরিশাল নৌবন্দর সংলগ্ন নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন বরিশাল সদর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল।

এর আগে সোমবার নৌবন্দর সংলগ্ন একই স্থানে তিনি মাছ ধরতে জাল ফেললে তা ¯্রােতে পারাবত ১১ লঞ্চের প্রপেলারে আটকে যায়। জাল ছাড়াতে নামলে হঠাৎ করে লঞ্চের প্রপেলার চালু হয়ে যায়। এতে জেলে আবেদ নিখোঁজ হলেও একটি পা উদ্ধার করেছিলো পুলিশ। নিহত জেলে আবেদ নগরীর রসুলপুর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের সোহরাব সর্দারের ছেলে। সে বেঁদে সম্প্রদায়ের জেলে।

ওসি জলিল বলেন, সোমবার (১৮ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে লঞ্চের প্রপেলারে জাল আটকে যায় জেলে আবেদের। সেই জাল ছাড়াতে গিয়ে কাটা পড়ে এক জেলে নিখোঁজ হয়েছিলো সে। ভেসে উঠার খবরে লাশ উদ্ধার করা হয়েছে। এর আগে নিখোঁজ জেলের একটি কাটা পা উদ্ধার করা হয়েছিলো।

জেলে আবেদের স্ত্রী রুমা জানান, স্বামী, সে ও ভাগিনা ইয়াসিনকে নিয়ে কীর্তনখোলা নদীর নৌ-বন্দর এলাকায় জাল ফেলেন। স্রোতের টানে জাল গিয়ে নৌ-বন্দরে নোঙর করে থাকা বরিশাল-ঢাকা রুটের এমভি পারাবাত-১১ লঞ্চের ইঞ্জিনের প্রপেলারে (পাখা) আটকে যায়। তখন পাখা থেকে জাল ছাড়াতে যায় স্বামী আবেদ। জাল ছাড়ানোর সময় ইঞ্জিন চালু হয়ে গেলে সে নিখোঁজ হয়।

বরিশাল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত